Jobs PDF CollectionPDF Collection

Bangla Lekhar Niyom Kanun PDF | বাংলা লেখার নিয়মকানুন – হায়াত মাহমুদ

BDNiyog Telegram AD

বাংলা লেখার নিয়মকানুন – হায়াত মাহমুদ | Bangla Lekhar Niyom Kanun – Hayat Mahmud PDF

বাংলা লেখার নিয়মকানুন – হায়াত মাহমুদ ডাউনলোড করুন শুধুমাত্র বিডিনিয়োগ থেকে। আপনি খুব সহজেই বাংলা লেখার নিয়মকানুন – হায়াত মাহমুদ ডাউনলোড করতে পারবেন। Bangla Lekhar Niyom Kanun – Hayat Mahmud | বাংলা লেখার নিয়মকানুন – হায়াত মাহমুদ শুধুমাত্র এক্সক্লুসিভ কালেকশন পাচ্ছেন বিডিনিয়োগ.কম এ।

Bangla Lekhar Niyomkanun Hayat Mahmud
Bangla Lekhar Niyomkanun Hayat Mahmud

Bangla Lekhar Niyom Kanun – Hayat Mahmud PDF Book Details

Book’s Name: Bangla Lekhar Niyom Kanun – Hayat Mahmud
PDF Size: 37 MB
Publisher/Author: Hayat Mahmud
Collected From: XbD

Information about বাংলা লেখার নিয়মকানুন – হায়াত মাহমুদ PDF

লেখকের কথাঃ আমার বিশ্বাস, এ-বই শিক্ষার্থী ও বঙ্গভাষাপ্রেমীদের প্রয়ােজন অনেকখানি মেটাচ্ছে; নইলে তিন বৎসরের ব্যবধানে এই পরিবর্ধিত সংস্করণ ছাপার দরকার হত না। বইয়ের মূল কাঠামােয় বিন্যাসগত কোনাে পরিবর্তন আনা হয় নি। তবে বহু প্রসঙ্গ অধিকতর বিশদ করা হয়েছে, সংযােজিতও হয়েছে অনেককিছু। যেমন, ‘বিষয় : ভাষা বিভাগে সর্বশেষ দু’টি অধ্যায় ছােট শব্দেও বড়াে ঝক্কি’ ও ‘ভাষাসংবেদনা’ পূর্বে ছিল না, এবারই প্রথম যুক্ত হল।

সঙ্গতভাবেই গ্রন্থের কলেবর বেড়ে গেল যথেষ্ট। ছাপার ভুল দু’-চারটে ছিল, সংশােধিত হয়েছে। বানানের সমতাবিধান যথাসম্ভব করার চেষ্টা হয়েছে সে-ব্যাপারে জনাব রকীব আহমেদের বিপুল শ্রম ও সহায়তা স্মরণ করি। অন্য ধরনের একটা খুঁত ছিল, অধ্যাপক অনিরুদ্ধ কাহালি সেদিকে আমার দৃষ্টি আকর্ষণ করায় তা শােধরানাে গেছে। আশা রইল, এ-সংস্করণও সকলে পূর্বের মতােই কাজে লাগাতে পারবেন। আর তা হলেই আমার সদিচ্ছা ও শ্রম পুরস্কৃত হবে। হায়াৎ

কিভাবে ডাউনলোড করবেন?
নিচের Click Here to Download এ ক্লিক করুন। তারপর GET LINK এ ক্লিক করুন। তারপর আপনি ডাউনলোড লিংক দেখতে পাবেন। যদি আপনি ডাউনলোড এ সমস্যায় পড়েন তাহলে এই পোস্টটি দেখুন।

Download Link of Bangla Lekhar Niyom Kanun – Hayat Mahmud PDF

Click Here to Download

নিয়মিত পিডিএফ পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন এবং আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন। ধন্যবাদ!

Write a Comment
BDNiyog Facebook AD
সকল পিডিএফ/ফাইল বিডিনিয়োগ বিভিন্ন ফেসবুক গ্রুপ ও ওয়েবসাইট থেকে সংগ্রহ করে থাকে। আমাদের প্রকাশিত কোনো ফাইলের প্রতি অভিযোগ/পরামর্শ থাকলে আমাদেরকে জানাতে পারেন। আমরা যথাযথ ব্যবস্থা নিবো। আমাদের ই-মেইল করুন এই ঠিকানায়ঃ report@bdniyog.com
Back to top button